1. yafemof746@cfcjy.com : Editor News : Editor News
  2. admin@prothom24.com : Rafa :
সিনেমার পোস্টার টুইট করে শুভেচ্ছা হৃতিকের - Prothom24.com

সিনেমার পোস্টার টুইট করে শুভেচ্ছা হৃতিকের

  • Update Time : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ৬১ Time View

নতুন ছবির প্রথম পোস্টার মুক্তি পেল হৃতিক রোশনের হাত ধরেই। স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। পরিচালক রামকমল মুখোপাধ্যায়ের ‘ব্রোকেন ফ্রেম’-এ ঋতাভরীর বিপরীতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা রোহিত রায়। আনন্দে আত্মহারা হয়ে এই বার্তাটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ঋতাভরী। যেখানে লিখেছেন, ‘নেট মাধ্যমে সর্বপ্রথম হৃতিক রোশনের হাত ধরেই ছবির পোস্টার প্রকাশিত হল।’ বাংলার অধিকাংশ অনুরাগীদের থেকে শুভেচ্ছা পেলেও, হৃতিকের নাম উল্লেখ করা নিয়েই বিদ্রুপের শিকার হলেন নায়িকা।

ঠিক কী ঘটেছে? টুইট করে ‘ব্রোকেন ফ্রেম’-এর ছবি পোস্ট করার পাশাপাশি হৃতিক বিশেষভাবে শুভেচ্ছা জানিয়েছেন রোহিত রায় এবং পরিচালককে। অথচ সিনেমার নায়িকার নাম নেননি কোথাও। হৃতিক লিখেছেন, ‘আমার কাছের বন্ধু রোহিত রায় অভিনীত এবং রামকমল মুখোপাধ্যায় পরিচালিত স্বল্পদৈর্ঘ্যের হিন্দি ছবি ‘ব্রোকেন ফ্রেম’ ইম্যাজিন ইন্ডিয়া মাদ্রিদ ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভালে মনোনয়ন পেয়েছে। শুভেচ্ছা রইল বন্ধু রোহিত। ভালবাসার এই গল্পটি সবাই দেখুন।’

এখানেই নজর কেড়েছে সকলের। রোহিত, রামকমলের সঙ্গে ঋতাভরীর নাম নেই কেন! নেট মাধ্যমে অভিনেত্রীর পোস্টের তলায় কেউ কেউ মন্তব্য করেছেন, ‘হৃতিক সকলের নাম উল্লেখ করলেন। অথচ আপনার নাম নিলেন না কেন! খুবই খারাপ লাগছে আপনার জন্য।’ আবার একজন লিখেছেন, ‘ছবির নায়িকাকেই ট্যাগ করলেন না! এটা খুব অন্যায় হয়েছে হৃতিকের।’ ঠাট্টা করে একজন লিখেছেন, ‘যতই পোস্টার রিলিজ করুক, এই সিনেমা আদৌ কোনওদিন দেখবেন কি না সন্দেহ রয়েছে।’ কেউ কেউ আবার ঋতাভরীর ব্যক্তিত্ব নিয়েও প্রশ্ন তুলে লিখেছেন, ‘এত ‘শো অফ’ করলেন, অথচ নিজের নামটাই নেই টুইটে!’ যদিও নেটিজেনদের বিদ্রুপের বিরুদ্ধে একটিও শব্দ ব্যয় করেননি ঋতাভরী। আপাতত ছবির সাফল্যে মন দিয়েছেন অভিনেত্রী।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
©® All rights reserved © 2021 Prothom24.com
Customized BY NewsTheme