1. yafemof746@cfcjy.com : Editor News : Editor News
  2. admin@prothom24.com : Rafa :
অভিনয়েই মন দিতে কলেজ ছাড়লেন বাবিল - Prothom24.com

অভিনয়েই মন দিতে কলেজ ছাড়লেন বাবিল

  • Update Time : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ৭২ Time View

ইরফান নেই প্রায় এক বছর। অথচ বাবার স্মৃতি মনে করেই চোখের জল এখন শোকায়নি বাবিল খানের। আগেও সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোস্ট তিনি জানিয়েছিলেন, ইরফান বরাবরই চেয়েছেন তিনিও বাবার মতোই অভিনয়ের জগতে পা রাখুন। কেরিয়ার হিসেবে অভিনেয়কেই বেছে নিক। ইরফানের স্বপ্ন পূরণের লক্ষ্যে আরও মনযোগ দিতে চান বাবিল। তাই কলেজ ছাড়লেন। জানালেন, অভিনয়েই একশো শতাংশ মন দিতে চান তিনি।

লন্ডনের ওয়েস্টমিনস্টার বিশ্ববিদ্যালয়ে ফিল্ম নিয়েই পড়াশোনা করছিলেন বাবিল। ডিগ্রি মাঝপথে ছেড়ে দেওয়ার কথা ঘোষণা করে বন্ধুদের উদ্দেশে আবেগঘন একটি পোস্টও করেন তিনি। সম্প্রতি নেট মাধ্যমে বাবিল লেখেন, ‘প্রিয় বন্ধুরা, তোদের সকলকেই ভীষণ মিস করব আমি। মুম্বইয়ে আমার বন্ধুবান্ধব খুব কম। বেশি হলেও ২ থেকে ৩ জন। অথচ ওই অজানা এক জায়গায় তোরাই আমাকে বাড়ির অনুভূতি এনে দিয়েছিলিস। তোদের জন্য অনেক ভালবাসা রইল। ফিল্ম নিয়ে বি.এ, করছিলাম বিশ্ববিদ্যালয়ে। আজ সেখান থেকে নিজেকে সরিয়ে নিলাম। আমি অভিনয়ের প্রতি একশো শতাংশ মন দিতে চাই। বিদায় ওয়েস্টমিনস্টার বিশ্ববিদ্যালয়। যারা আমার প্রকৃত বন্ধু ছিল, তাঁদেরকে সকলকে আমি ভালবাসি।’

প্রসঙ্গত পরিচালক সুজিত সরকারের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে অভিনয়ের জগতে পা রাখার কথা আগেই জানিয়েছিলেন বাবিল। ছবির প্রযোজনার দায়িত্বে থাকবেন রনি লাহিড়ি। সুজিত সরকারের সঙ্গে ইরফান নিজেও কাজ করেছেন। ফলে স্মৃতিবিজড়িত বাবিল কতটা খুশি সেই কথাও জানিয়েছিলেন আগেই। তাছাড়াও অনুষ্কা শর্মার প্রযোজনায় আরও একটি সিনেমায় অভিনয় করেছেন বাবিল। তৃপ্তি ডিমরি ও স্বস্তিকা মুখোপাধ্যায়ও রয়েছেন সেই সিনেমায়। অনভিতা দত্ত পরিচালিত ‘কালা’ নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
©® All rights reserved © 2021 Prothom24.com
Customized BY NewsTheme