1. yafemof746@cfcjy.com : Editor News : Editor News
  2. admin@prothom24.com : Rafa :
বাংলাদেশের ১৯ তরুণ পেলেন ডায়ানা অ্যাওয়ার্ড - Prothom24.com

বাংলাদেশের ১৯ তরুণ পেলেন ডায়ানা অ্যাওয়ার্ড

  • Update Time : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ৬১ Time View

সোমবার (২৮ জুন) রাতে অনলাইন প্ল্যাটফর্মে ডায়ানা অ্যাওয়ার্ড কর্তৃপক্ষ বিশ্বজুড়ে ২০২১ সালের বিজয়ীদের নাম ঘোষণা করে। এতে বিশ্বের বিভিন্ন দেশের প্রায় শতাধিক তরুণকে পুরস্কৃত করা হয়। এ তালিকায় স্থান পেয়েছেন বাংলাদেশের ১৯ জন তরুণ। তারা প্রত্যেকেই দেশের বিভিন্ন সমাজসেবাসংক্রান্ত কার্যক্রমের সঙ্গে যুক্ত।
বাংলাদেশ থেকে যারা এ বছর ডায়ানা অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হয়েছেন- আনিকা সুবাহ আহমেদ (ইভোলিউশন থ্রিসিক্সটি), মো. মাহবুবুল আবরার (জাগো ফাউন্ডেশন), মো. শওকত আরাফাত (ভলান্টিয়ার ফর বাংলাদেশ), রিজভী আরেফিন (অ্যাওয়ারনেস থ্রিসিক্সটি), মুরশিদুল আলম ভূঁইয়া (টিম ব্যর্থ), খাদিজাতুল কুবরা বিনতে আহসান (উইমেন ভিউ), সাদিদ বিন হাসান (ক্রসরোডস ইনিশিয়েটিভ), আনাস হোসেন (সেফহুইল), সাগর মজুমদার (নারডিজ), গুলনাহার মাহবুব (দেশি বলারস), সিদরাতুল মুনতাহা (টেকনোভেশন), মারিয়া মুমু (মশাল মেন্টাল হেলথ), ইউসুফ মুন্না (রিফ্লেকটিভ টিনস), আজাজুল ইসলাম (ওয়ান অব ইউ), মোহাম্মদ আফজাল সুলতান (দূরবীন ফাউন্ডেশন), লামিয়া তাজনীন (ট্রানসেন্ড), সরকার তানভীর আহমেদ (ইয়ুথ পার্লামেন্ট), মো. মোস্তফা জামান (ভলান্টিয়ার ফর বাংলাদেশ) এবং আফরুজা তানজি (প্রতিভা)।
এখন পর্যন্ত বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে যারা ডায়ানা অ্যাওয়ার্ড পেয়েছেন, তাদের শক্তিশালী নেটওয়ার্কের সঙ্গে যুক্ত হওয়ার সুযোগ পাবেন এ বছর অ্যাওয়ার্ডপ্রাপ্ত তরুণেরা। এ ছাড়া অ্যাওয়ার্ডপ্রাপ্তদের জন্য দক্ষতা উন্নয়নমূলক বিভিন্ন কর্মশালা আয়োজন করে ডায়ানা অ্যাওয়ার্ড কর্তৃপক্ষ।
উল্লেখ্য, গত বছর বাংলাদেশ থেকে ছয়জন তরুণ ডায়ানা অ্যাওয়ার্ড পেয়েছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
©® All rights reserved © 2021 Prothom24.com
Customized BY NewsTheme